Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাবি সাংবাদিকের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : সংবাদ প্রকাশের জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মোস্তাফিজ মিশু নামের এক সাংবাদিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে ৫৭ ধারায় মামলা করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মিনারুল ইসলাম। গতকাল নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বিষয়টি নিশ্চিত করেন।
সাংবাদিক মোস্তাফিজ মিশু বেসরকারি টিভি ‘চ্যানেল নাইন’-এর রাজশাহী প্রতিনিধি ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। তিনি রাবি গণযোগযোগ ও সাংবাদিকতা বিভাগের মার্স্টাসের শিক্ষার্থী।
মামলা সূত্র জানায়, গত বছরের ১০ ডিসেম্বর আলোকিত বাংলাদেশ পত্রিকার অনলাইনে ‘রাবি ছাত্রলীগের কমিটি নিয়ে গড়িমসি’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রকাশিত প্রতিবেদনে রাবি ছাত্রলীগের তৎকালীন কর্মী মিনারুল ইসলামের শিবির সম্পৃক্ততা ও বিবাহিত থাকার অভিযোগ রয়েছে বলে উল্লেখ করা হয়। এছাড়া প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘শিবির সম্পৃক্ততার অভিযোগে ২০১০ সালে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের ৪১৯ নং কক্ষ থেকে মিনারুলকে বের করে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।’
মিনারুল ইসলাম মিনার বলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হওয়ার আগ মুহূর্তে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে ‘আলোকিত বাংলাদেশ’ নামক পত্রিকার রাবি প্রতিনিধি মোস্তাফিজ মিশু মিথ্যা তথ্য দিয়ে নিউজ ছাপায়। সে যে অভিযোগে নিউজটি করেছে তার নিকট যদি কোনো তথ্য প্রমাণ থাকে তাহলে সে তা আদালতে প্রমাণ করুক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ