Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আ’লীগ সরকার ক্ষমতায় গেলে দেশের মানুষ শান্তিতে বসবাস করে-বজলুল হক হারুন এমপি

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজাপুর উপজেলা সংবাদদাতা : ধর্মবিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাংলাদেশ-সউদী আরব সংসদীয় মৌত্রী গ্রুপের সভাপতি, বজলুল হক হারুন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার গ্রাম বাংলার সার্বিক মঙ্গলের প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ সরকার উন্নয়নের ও মানবতার সরকার শেখ হাসিনা সারাদেশে উন্নয়নের আলো ছড়িয়ে দিয়েছে। আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই। সারাবিশ্বে আ’লীগ সরকারের কর্মকান্ডে খুশি পক্ষান্তরে সারাবিশ্বে জামায়াত বিএনপিকে সন্ত্রসীদল ও ঘৃনার চোখে দেখে। ক্ষমতায় গেলে দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করে, শিক্ষার উন্নয়ন হয় দেশের উন্নয়ন হয়, সংস্কৃতির উন্নয়ন হয়, সমাজের উন্নয়ন হয়।
সরকারে উন্নয়নে বাধাগ্রস্থ করার জন্য বিশ্বের দরবারে মিথ্যা অভিযোগ দিয়ে পদ্মাসেতু ভন্ডুল করার চেষ্টা করে ছিল। যখন পদ্মাসেতু নির্মাণ নিশ্চিত হওয়ায় বিশ্বব্যাংক ভিন্ন ভাবে বাংলাদেশে সাহায্য সহযোহিতা দেওয়ার আশ্বাস প্রদান করছে। বিএনপি মানবতাবিরোধী কাজ করে দেশরে ব্যাপক জানমালের ক্ষতি করেছে। মাননীয় প্রধানমন্ত্রী সততা নিষ্ঠা ও যোগ্যতার সাথে দেশ পরিচালনা করছে যার জন্য দেশ এগিয়ে যাচ্ছে।
গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টায় রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের এলজিইডি কর্তৃক বৃহৎ সেতু কালভার্ড প্রকল্পের আওতায় ১১ কোটি ৭০ লক্ষ ৬০ হাজার টাকার নির্মিত বেপাড়ী বাড়ি কাভার্ট হতে হালদারখালী খেয়াঘাট পর্যন্ত রাস্তার পোনা নদীর উপর বৃহৎ সেতু নির্মাণের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে দুপুরে আওয়ামী লীগ রাজাপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য তৈহিদুল ইসলাম এর কন্যার বিবাহ অনুষ্ঠানে যোগদান করেন।
এর পর বিকাল ৪টায় সাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের মরহুম পিতা মাতার রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে যোগদান করেন। এ সময়ে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান, মো. মুজিবুল হক কামাল, চেয়ারম্যান, গালুয়া ইউনিয়ন পরিষদ, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ঝালকাঠি জেলা শাখা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এএইচএম খাইরুল আলম সরফরাজ প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • মুহাম্মদ মুছা ৩ মার্চ, ২০১৭, ৯:২৪ এএম says : 0
    সবাই খাই খাই শুরু করে দেয়।
    Total Reply(0) Reply
  • shameem hossain ৪ মার্চ, ২০১৭, ১:৩৫ পিএম says : 0
    আল্লাহ্‌র রহমতে আমাদের দেশের মানুষ এমনিতেই শান্তি তে থাকে।তবে আওয়ামীলীগ ক্ষমতায় আসলে বিশেষ কিছু ব্যাক্তি অন্যের টা মেরে অনেক শান্তিতে থাকে।
    Total Reply(0) Reply
  • এস, আনোয়ার ৪ মার্চ, ২০১৭, ৩:০২ পিএম says : 0
    আদিকাল থেকেই আল্লাহ্ তায়ালা এদেশের সহজ-সরল সাধারন মানুষ গুলোকে খুব শান্তিতেই রেখেছিলেন বলতে হবে। শুধুমাত্র আ-লীগ ক্ষমতায় এলেই সাধারন মানুষের সেই শান্তির আগে একটা অলক্ষুনে 'অ' উড়ে এসে জুড়ে বসে যায়।
    Total Reply(0) Reply
  • এস, আনোয়ার ৪ মার্চ, ২০১৭, ৩:০৬ পিএম says : 0
    গোয়ালার দই পঁচে গেলেও তার নজরে সবর্দা ভালোই থাকে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগ

১৪ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ