Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুপারমম বেবি অলিম্পিয়াড আজ

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মিরপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে দেশের সবচেয়ে বড় আর জনপ্রিয় শিশু ক্রীড়া উৎসবÑ ‘সুপারমম বেবি অলিম্পিয়াড ২০১৭’। আপনি ও আপনার বাবুও এই অনুষ্ঠানে আমন্ত্রিত।
কম্পিউটার, মোবাইল আর ট্যাবের জালে আটকে পড়া শিশুদের খেলা আর আনন্দে পূর্ণ শৈশবের সাথে পরিচয় করাতে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড-এর উদ্যোগ ‘সুপারমম বেবি অলিম্পিয়াড ২০১৭’। অনন্য এই অনুষ্ঠানে থাকছে ক্রলিং, ওয়াকার রেসিং, রানিং, ট্রাই-সাইক্লিং এবং ফুটবল-এর মতো দারুণ মজার সব প্রতিযোগিতা। আর এই খেলাগুলোতে অংশ নেবে পাঁচ বছর বয়সী পর্যন্ত ক্ষুদে খেলোয়াড়রা। সাথে থাকছে সারাদিন নাচ আর গানে ভরা সাংস্কৃতিক অনুষ্ঠান। শুধু তাই নয়, সুপারমম বেবি অলিম্পিয়াডে থাকবে মোটা পাতলু, সিসিমপুরের হালুম, টুকটুকি, ইকরি মিকরি’র মতো বাচ্চাদের প্রিয় কার্টুন ক্যারেক্টার। এদের সবার সাথে বাবুরা দাঁড়িয়ে ছবি তুলতে পারবে, প্রশ্ন করতে পারবে, খেলতে পারবে। তাই আপনার বাবুকে নিয়ে সকাল সকাল চলে আসুন মিরপুর ইনডোর স্টেডিয়ামে। এন্ট্রি একদম ফ্রি। বাবুর জন্য অপেক্ষা করছে শৈশবের রঙে রাঙানো চমৎকার একটি দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ