Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শাবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৮

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের এক নেতাকে জুনিয়র কর্মীদের কর্তৃক পেটানোকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের হয়েছে। গত বুুধবার রাত সাড়ে ১১টায় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান ও যুগ্ম সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের সমর্থকেরা এ সংঘর্ষে জড়ায়। এতে উভয়গ্রুপের অন্তত ১৮ জন আহত হয়েছে বলে দাবি করেন তারা। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, গত বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে সবুজের অনুসারী লক্ষণ চন্দ্র বর্মণ, বাছির, মুনকির, হিমেল ইমরান খানের অনুসারী শাখা ছাত্রলীগের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুজ্জামান রূপককে মারধর করে। পরে এ ঘটনার জের ধরে শাহপরাণ হলে রাত এগারোটায় দেশীয় অস্ত্রে নিয়ে সংঘর্ষে জড়ায় উভয়গ্রুপ। এতে অন্তত ১৮ জন আহত হয়। আহতরা হলো- মনিরুজ্জামান মনির, সুমন তালুকদার, মৃন্ময় দাস ঝুটন, উজ্জ্বল সাহা, নাহিদ, পিয়াস, মুনকির, ইয়ামিন, পাপলু, শিহাব, আদনান, শামসুল, জাহিদ, জুবায়ের, মনোয়ার হোসেন  প্রমুখ।
যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম বলেন, ভুল বোঝাবুঝি থেকে এ ঘটনার সূত্রপাত হয়।
এ বিষয়ে সাধারণ সম্পাদক ইমরান খান জানান, যারা সংঘর্ষের সাথে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
এ ব্যাপারে শাহপরাণ হলের প্রভোস্ট শাহেদুল হোসাইন জানান, রাতের ঘটনায় ছাত্রনেতাদের সাথে ফোনে কথা বলে মীমাংসার চেষ্টা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ