Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাজেদাকে নিয়ে কটূক্তি ফরিদপুরে বিক্ষোভ

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি এবং তার ছেলে মুক্তিযোদ্ধা আয়মন আকবর বাবলু চৌধুরী সম্পর্কে কটূক্তি করার প্রতিবাদে ফরিদপুরের নগরকান্দায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে চরযশোরদী ইউনিয়ন আওয়ামী লীগ। গতকাল বিকেলে চাঁদহাট বাজার থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি বিভিন্ন সড়ক পদক্ষিণ করে জয়বাংলা বিশ্বরোড মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সম্প্রতি উপজেলার চরযশোরদী ইউনিয়নের দহিসারা গ্রামের কাওছার সরদারের ছেলে ইকরাম হোসেন লাবলু সরদার চাঁদহাট বাজার উচ্চবিদ্যালয়ের সৈয়দা সাজেদা চৌধুরী ভবন ও মুক্তিযোদ্ধা আয়মন আকবর বাবলু চৌধুরী ভবন-এর নামকরণ নিয়ে কটূক্তি করায় এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।
চরযশোরদী ইউনিয়ন আ’লীগের সভাপতি কামরুজ্জামান সাহেব ফকিরের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন, কবির হোসেন ঠাÐ, সিদ্দিকুল আলম বাবলু, আঃ মান্নান মোল্যা, আরিফুর রহমান পথিক তালুকদার প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাজেদাকে নিয়ে কটূক্তি ফরিদপুরে বিক্ষোভ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ