Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সাংবাদিক শিমুল হত্যা মেয়র মিরু ও তার ভাই আবারো রিমান্ডে

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা সমকাল প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল হত্যা মামলায় মেয়র হালিমুল হক মিরু ও তার ছোট ভাই পাবনা জেলা জাসদের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুল হক মিন্টুর দ্বিতীয় দফায় আবারও দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. নজরুল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্ত কর্মকর্তা শাহজাদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অবৈধ অস্ত্র উদ্ধার ও মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে সাংবাদিক শিমুল হত্যা মামলার দুই আসামি মেয়র মিরু ও তার ভাই মিন্টুকে গত ২০ ফেব্রুয়ারি ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। এর আগে গত ১৩ ও ১৫ ফেব্রুয়ারি দুই দফায় মেয়র মিরুসহ ৮ আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আবুল কাশেম জানান, শাহজাদপুর উপজেলা আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিবুল হক সাক্ষ্য দেয়ার জন্য ঢাকায় গেছেন। এ কারণে সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে হালিমুল হক মিরু ও তার ভাই হাসিবুল হক মিন্টুর রিমান্ড শুনানি হয়। এ জন্য কারাগার থেকে তাদের শাহজাদপুর আদালতের পরিবর্তে সিরাজগঞ্জ আদালতে স্থানান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ