Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাবিতে ‘নিরিখ’ সাহিত্য সম্মেলন আগামী ২-৩ মার্চ

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিল্প ও সমাজবিষয়ক সাময়িকী নিরিখের উদ্যোগে আগামী ২-৩ মার্চ ‘বাংলার সাহিত্য বাঙ্গালীর সাহিত্য’ শিরোনামে এক সাহিত্য সম্মেলনের আয়োজন করা হয়েছে। গতকাল বেলা ১১ টার দিকে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান নিরিখ সাময়িকী নির্বাহী কমিটির সভাপতি ড. সফিকুন্নবী সামাদি।
অনুষ্ঠান সূচির মধ্যে, ২ মার্চ বৃহস্পতিবার সকালে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলনে উদ্বোধন। উদ্বোধন করবেন বিশিষ্ট কথা সাহিত্যিক হাসান আজিজুল হক। পরে একটি শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করবে।
নিরিখ সম্পাদনা পরিষদের সভাপতি ড. সফিকুন্নবী সামাদির সভাপতিত্বে বিশ্ববিদ্যালয় টিএসসিসির সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয় উপাচার্য মুহম্মদ মিজানউদ্দিন, বিশেষ অতিথি উপ-উপাচার্য চৌধুরী সারওয়ার জাহান প্রমুখ।
সংবাদ সম্মেলনে নিরিখ সম্পাদনা কমিটির সচিব মোস্তফা তারিকুল আহসান, সদস্য সরিফা সালোয়া ডিনা, রিষিণ পরিমল, শামসুন নাহার, পুরনজিত মহালদার উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ