Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোল বন্দর পরিদর্শনে মন্ত্রী পরিষদ সচিব

প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : মন্ত্রী পরিষদ সচিব শফিউল আলম গতকাল শুক্রুবার বিকেলে বেনাপোল বন্দর, কাস্টমস চেকপোষ্ট পরিদর্শন ও পৌর সভার ৬০ উর্ধ্ব সিনিয়র সিটিজেনদের সাথে মত বিনিময় করেন।
তিনি বিকাল সাড়ে ৩ টার সময় বেনাপোল চেকপোষ্টে পৌছলে সেখানে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, বেনাপোল কাষ্টমস’র কমিশনার এ এফএম আব্দল্লাহ খান,বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ,যশোর জেলা প্রশাসক ড.হুমায়ুন কবির, বেনাপোল বন্দরের পরিচালক নিতাই চন্দ্র সেন, কাস্টমস এর যুগ্ন কমিশনার মোস্তাফিজুর রহমান,শার্শা উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম ও বেনাপোল সিএন্ডএফ এজন্ট’স এসোশিয়েশন’র সভাপতি মফিজুর রহমান সজন প্রমুখ। পরে তিনি বেনাপোল পৌর সভার ৬০ উর্ধ সিনিয়র নাগরিকদের স্বাস্থ্য সেবা,বিনামুল্যে ওষুধ প্রদান ও নাগরিকদের সেবার মান পরিদর্শন শেষে সুধীজনদের সাথে মতবিনিময় সভা করেন। বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন সচিবকে ফ’লে দিয়ে শুভেচ্ছা জানান এবং তার হাতে পৌর সভার ক্রেস্ট তুলে দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোল বন্দর পরিদর্শনে মন্ত্রী পরিষদ সচিব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ