Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইএফএল শিরোপা ম্যান ইউর

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইডের হয়ে প্রথম সফলতার মুখ দেখলেন হোসে মরিনহো। ওয়েম্বলিতে শেষ সময়ে ইব্রার হেডারে হৃদয় ভাঙে সাউদাম্পটনের। চরম প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ৩-২ গোলের জয় পায় ম্যান ইউ।
এমন হারের জন্য ভাগ্যকে দুষতে পারে সাউদাম্পটন। শুরু থেকেই ইউনাইটেডকে চাপে রেখে গোলও পেয়ে যায় তারা। কিন্তু রেফারির বিতর্কিত অফসাউড সিদ্ধান্তে গোল বাতিল করা হয়। পরে উল্টো ইব্রাহিমোভিচ ও লিঙ্গার্ডের গোলে ২-০-তে পিছিয়ে পড়ে তারা। বিরতির আগে গাবিয়াদিনির গোলে ব্যবধান কমায় সাউদাম্পটন। বিরতি থেকে ফিরেই নিজের দ্বিতীয় গোলে স্কোরলাইনে সমতা ফেরান গাবিয়াদিনি। এরপরও অসংখ্য সুযোগ তৈরি করেছিল তারা। কিন্তু কখনো বার পোস্টে লেগে ফিরেছে বল, কখনো গোললাইন থেকে। তবে শেষদিকে ঘুরে দাঁড়িয়ে ইব্রার গোলে পঞ্চম ক্যাপিটাল ওয়ান কাপ নিশ্চিত হয় ওল্ড ট্রাফোর্ডের দলের। জোড়া গোলের পর মৌসুমে সুইডিশ তারকার গোলসংখ্যা পৌঁছালো ২৬-এ।
জয়ের পুরো কৃতিত্ব ইব্রাকে দেন মরিনহো, ‘সত্যি বলতে ম্যাচটি জিতেছে ইব্রাহিমোভিচ, কারণ সে ছিল অসাধারণ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ