Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাইলস্টোন কলেজে অমর একুশে ফেব্রুয়ারি পালিত

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : ভাষা বীরদের স্মরণ, শ্রদ্ধা আর ভালোবাসা জানানোর মধ্য দিয়ে অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করল রাজধানীর অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান মাইলস্টোন কলেজ। এ উপলক্ষে ভাষাশহীদদের স্মরণে বুকে কালো ব্যাজ ধারণ ও শিশির ভেজা ভোরে খালি পায়ে প্রভাতফেরির আয়োজন করা হয়। ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি/আমি কি ভুলিতে পারি’ কালজয়ী গানে প্রাণের সুর ছড়িয়ে চলা প্রভাতফেরিটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাস ডিয়াবাড়ি মাঠে অবস্থিত শহীদ মিনারে গিয়ে শেষ হয়।
এসময় কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, প্রশাসনিক অধ্যক্ষ লে. কর্নেল এম কামালউদ্দিন ভূইয়া এবং প্রশাসনিক পরিচালক মো. মাসুদ আলমের নেতৃত্বে সব শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রী ও কর্মকর্তা কর্মচারীরা শহীদ মিনারের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। দিনের অন্যান্য বিশেষ আয়োজনের মধ্যে ছিল আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং একুশের চেতনা বিষয়ক প্রবন্ধ ও রচনা প্রতিযোগিতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পালিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ