Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাবির প্রশাসন ভবনে আ’লীগ নেতাদের অবস্থান

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাবি রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জামাত-শিবির ক্যাডারদের নিয়োগ দেয়া হচ্ছে অভিযোগ তুলে আবারো আন্দোলনে নামেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। গতকাল দুপুর ১২ থেকে প্রায় ১টা পর্যন্ত রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের নেতৃত্বে আ’লীগ কর্মীরা বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন অবরোধ করে অবস্থান নেয়। দলীয় কর্মীদের নিয়োগের দাবিতে ডাবলু সরকারের নেতৃত্বে এ নিয়ে পঞ্চম বারের মতো তারা বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি পালন করেছে। তবে এখনো পর্যন্ত নিয়োগ কার্যক্রম স্থগিত রেখেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
এর আগে প্রধান ফটকে তালা, প্রশাসন ভবন ঘেরাও, একাডেমিক ভবন অবরোধ, পরীক্ষাকেন্দ্রে তালাসহ বিভিন্নভাবে নিয়োগ পরীক্ষা বন্ধ করে দেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।
জানা যায়, ক্যাটালিস্ট ক্যাটাগরি, ডাটা এন্ট্রি অপারেটর, গ্রন্থাগার সহকারীসহ বিভিন্ন পদে বিশ্ববিদ্যালয়ে জনশক্তি নিয়োগ হওয়ার কথা ছিল। তবে এখনো নিয়োগ কার্যক্রম সম্পন্ন করতে পারেনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ