Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়ার জন্য আমরা কাজ করছি-আব্দুর রাজ্জাক এমপি

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদদের অর্থ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড.মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ক্ষুধা ও দরিদ্র মুক্ত আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যাচ্ছি।
তিনি শুক্রবার দুপুরে টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক প্রগতির আলো পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম, যুগ্ম সম্পাদক খ. আশরাফুজ্জামান স্মৃতি, পৌর মেয়র জামিলুর রহমান মিরন, প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনোয়ার সাদাৎ ইমরান। অনুষ্ঠানে অতিথিবৃন্দ পত্রিকাটির জন্মদিনের কেক কাটেন এবং বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের হাতে ক্রেষ্ট তুলে দেন। এতে সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনি পেশার লোকজন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ