Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস রেটিং দাবা

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস রেটিং দাবা প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডের খেলা শেষে গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, ফিদে মাস্টার মেহেদী হাসান, ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান ও ভারতের নিখিল মাগিজনানসহ ৩৯ জন খেলোয়াড় পূর্ণ ২ পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন। গতকাল সকালে সোনারগাঁও উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত খলায় জিয়া আমদাদুলকে, পরাগ সাইফুলকে, ইমন মাসুদকে, ফাহাদ আতাউরকে, নাসির উদ্দিন অপু গোলাম মোস্তফাকে, তৌহিদুল ইসলাম শিলু ফিদে মাস্টার আব্দুল মালেককে, শেখ আব্দুল মোত্তালিব মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিনকে ও নিখিল রাইন শেখকে হারান।
ঢাকায় মাসব্যাপী সাঁতার সমাপ্ত
স্পোর্টস রিপোর্টার : ঢাকা জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। নবাবগঞ্জ পাইলট স্কুলসংলগ্ন নদীতে ৩০ জন সাঁতারু এই প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নেন। অংশগ্রহণকারীদের হাতে সনদ তুলে দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: ফারুক আহমেদ। এসময় নবাবগঞ্জ কমিউনিটি স্পোর্টস ক্লাবের সভাপতি মো: ফরিদউদ্দিন আহমেদ ও ঢাকা জেলা ক্রীড়া অফিসার মো: তারিকউজ্জামান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ