Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুলিশের জেরায় ম্যারাডোনা

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : তার সব কিছুই কোন না কোন ঘটনা। আর বিতর্ক? সে তো তার নিত্য সঙ্গী! নামটি যদি হয় ডিয়াগো ম্যারাডোনা তাহলে আর দ্বিমত কেন! এবার স্পেনের মাদ্রিদে পুলিশের জেরার মুখে পড়তে হয়েছে তাকে।
চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদ ও নিজের সাবেক ক্লাব নাপোলির মধ্যকার নকআউপ পর্বের ম্যাচ দেখতে আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি এখন মাদ্রিদে। ‘বাগদত্তা’ বান্ধবী রোসিও অলিভারকে নিয়ে উঠেছেন মাদ্রিদেরই এক বিলাসবহুল হোটেলে। বুধবার সকালে তাদের কক্ষ থেকে পুলিশকে ডেকে পাঠানো হয়। বান্ধবী অলিভাই ‘আক্রন্ত হয়েছেন’ জানিয়ে হোটেল রিসিপশনের মাধ্যমে পুলিশের স্মরণাপন্ন হন। পুলিশ আসলে ৫৬ বছর বয়সী বন্ধুর নামে ‘গুরুতর’ অভিযোগ করেন অলিভার। পুলিশ দুই ঘণ্টা ছিলেন সেখানে। কিন্তু দুই পক্ষের ভাষ্য শুনে গুরুতর কিছুই না পেয়ে চলে যান পুলিশ। বিষয়টা ছিল নিছক ক্ষণিক মন-মালিন্যের মত ব্যাপার। এর আগের দিন ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে হোটেল কক্ষের কয়েকটি ছবি প্রকাশ করেন অলিভার। ছবিতে দু’জনকে ঘনিষ্ঠভাবে স্পা করতে দেখা যায়। যার ক্যাপশনে লেখা ছিল, ‘আমি তোমাকে ভালোবাসি, প্রিয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ