Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে কিডনি চুরি অভিযোগ প্রমাণে রোগীকেই নিজ খরচে কিডনি পরীক্ষা করাতে আদালতের নির্দেশ

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নাটোর সংবাদদাতা : নাটোরে কিডনি চুরি অভিযোগ প্রমাণ করাতে রোগীকেই তার নিজ খরচে কিডনি ইনস্টিটিউট থেকে পরীক্ষা করাতে আদালত নির্দেশ দিয়েছেন। নাটোরের আমলী আদালত এই আদেশ দিয়েছেন। জেলার সিংড়া উপজেলার ছোট চৌগ্রামের জনৈক ফজলু বিশ্বাসের স্ত্রী আসমা বেগম প্রায় দুই বছর আগে (১২/০৬/২০১৫) নাটোর শহরের জনসেবা হাসপাতালে রাজশাহী মেডিকেল কলেজের সার্জারী বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ এমএ হান্নানের কাছে কিডনি ও কিডনি নালিতে থাকা দুইটি পাথর অপরাশেন করিয়ে বের করে নেন। এ সময় আসমা বেগমের কিডনি কার্যকর রাখতে তার শরীরে সাময়িকভাবে একটি পাইপ লাগিয়ে দেয়া হয়।
আসমা বেগম সুস্থ হলে দু’মাস পরে ডাঃ এমএ হান্নানের তত্ত্ববধানে ওই পাইপটি রাজশাহী মেট্রোপলিটান হাসপাতালে ভর্তি হয়ে বের করিয়ে নেন। এর প্রায় ১৮ মাস পরে অতি সম্প্রতি আসমা বেগম হঠাৎ করেই লোকজনসহ জনসেবা হাসপাতালে এসে তার ডান দিকের কিডনি দৃশ্যমান নেই বলে অভিযোগ করে সেখানে হৈ চৈ শুরু করে দেন। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ডাঃ এমএ হান্নানকে নাটোর সদর থানায় ধরে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ