Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসাইলে ১৪ লাখ টাকা ছিনতাই আটক ২

প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বাসাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা ঃ বাসাইলে সাইদুর নামের এক ব্যক্তির ১৪ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে এলাকাবাসী।
জানা যায়, গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের সাইদুর রহমানের ১৪ লাখ টাকা তার খালা’তো ভাই এরশাদ ঢাকা থেকে নিয়ে আসছিলেন। পরে এরশাদ কাঞ্চনপুর কাজিরা পাড়ার ঝিনাই নদীর উপর ব্রীজের পাশে এসে পৌছালে উৎপেতে থাকা ৭/৮জনের একদল ডাকাত তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ১৪ লাখ টাকা ছিনিয়ে পালিয়ে যায়।
এঘটনা তাৎক্ষনিক এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় চেয়ারম্যান মামুন অর রশিদের সহায়তায় ২জনকে আটক করে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী। আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী মাটিতে লুকিয়ে রাখা ৪ লাখ টাকা উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলো উপজেলার কাঞ্চনপুরের কাজিরা পাড়ার জিয়া খান (৩৫) ও একই এলাকার শাফি খান (৩০।
এ ব্যাপারে বাসাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম জানান, এঘটনায় ৪লাখ টাকাসহ দুইজনকে আটক করা হয়। সাইদুর রহমান বাদী হয়ে একটি ডাকাতি মামলা দায়ের করেছে। পরে বুধবার সকালে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ডাকাতির সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসাইলে ১৪ লাখ টাকা ছিনতাই আটক ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ