Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ ৩ জন গ্রেফতার

প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গুলটা এলাকা থেকে বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ তিনজনকে আটক করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে র‌্যাব-১২ সদস্যরা উপজেলার গুলটা দোগারিয়া পাড়ায় এ অভিযান পরিচালনা করেন। আটককৃতরা হলো-গুলটা দোগারিয়া গ্রামের আলী হাসানের ছেলে আব্দুল মান্নান (৪৬), একই গ্রামের আফছার আলীর ছেলে মাহমুদ আলী ওরফে মিঠু ও মেছের আলীর ছেলে গোলাম রব্বানী (৫৮)।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মো. নিয়াজ মোহাম্মদ ফয়সাল প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান, আটককৃতরা এলাকার অস্ত্রধারী সন্ত্রাসী। দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জসহ পাশ্ববর্তী জেলায় অস্ত্র বিকিকিনি করে আসছিল। মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গুলটা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড পিস্তলের গুলি, দুটি মোবাইল সেট ও নগদ সাড়ে চার হাজার টাকাসহ এদেরকে আটক করা হয়। এ ঘটনায় তাড়াশ থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ ৩ জন গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ