Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে অগ্নিকান্ডে ২ কোটি টাকার কাঠ ছাই

প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কোম্পানীগঞ্জ উপজেলায় অগ্নিকান্ডে বিদেশ থেকে আমদান করা ২ কোটি টাকার কাঠ পুড়ে ছাই হয়ে গেছে। পপুলার এক্সপোর্ট অ্যান্ড ইম্পোর্ট কোম্পানি কর্তৃক আমদানিকৃত কাঠের ডিপোতে গতকাল বুধবার ভোররাতে অগ্নিকা-ের ঘটনা ঘটে। বসুরহাট নতুন বাসস্ট্যান্ডসংলগ্ন ডিপোতে আমদানি করা গর্জন, চাপালিশসহ বিভিন্ন প্রকার কাঠে সংঘবদ্ধ দুষ্কৃতকারীরা আগুন ধরিরে দেয় বলে অভিযোগ রয়েছে। এ সময় আগুন জ্বলতে দেখে স্থানীয়রা কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসে জানালে ফায়ার সার্ভিস দেড় ঘণ্টা চেষ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে ১০ হাজার ফুট বিদেশী কাঠ পুড়ে ছাই হয়ে যায়।
এ ব্যাপারে পপুলার এক্সপোর্ট এন্ড ইম্পোর্ট কোম্পানীর এম.ডি বাবু অরবিন্দু ভৌমিক জানান, এর আগেও দুষ্কৃতকারীরা কয়েকবার ফিল্ডে আগুন দিয়ে আমাদের কয়েক হাজার ফুট গাছ পুড়িয়ে দিয়েছে। এই ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোম্পানীগঞ্জে অগ্নিকান্ডে ২ কোটি টাকার কাঠ ছাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ