Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

জনগণকে ভোটের বাইরে রেখে আ’লীগ ক্ষমতা দখল করতে চায় বরিশালে মতবিনিময় সভায় আমির খসরু মাহমুদ

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বিএনপির স্থায়ীয় কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ জনগণকে ভোটের বাইরে রেখে ক্ষমতা দখল করার লক্ষে নির্বাচনীÑবিশেষ এজেন্ডা নিয়ে মাঠে নেমেছে। ওই প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার। তিনি আওয়ামী লীগের নির্বাচনী সেনাপতি। গতকাল (রোববার) বরিশালে বিডিএস মিলনায়তনে বিভিন্ন স্তরের পেশাজীবীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে আমির খসরু মাহমুদ চৌধুরী বক্তব্য রাখছিলেন।
বরিশাল পেশাজীবী ঐক্য পরিষদের আহŸায়ক অধ্যাপক ডা. আজিজ রহিম-এর সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মুজিবুর রহমান সারোয়ার, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, সাবেক সংসদ সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ, জেলা সভাপতি এবাদুল হক চান, কৃষিবিদ অধ্যাপক মামুনুর রশিদ।
নির্বাচন কমিশন শক্তিশালী করণ ও নির্বাচন সহায়ক সরকার গঠনে পেশাজীবীদের ভ‚মিকা’ শীর্ষক মতবিনিময় সভায় আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, নবগঠিত নির্বাচন কমিশন দেশের গণতন্ত্র ফিরিয়ে দিতে পারবে না। তিনি বলেন, দেশের কোথাও স্বস্তি নেই। স্বাধীনতা-সার্বভৌমত্ব হুমকির মুখে, বিচার বিভাগ পরাধীন। গণমাধ্যমের স্বাধীনতা নেই। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশে স্বৈরাচারী শাসন কায়েম করেছে। এ অপশক্তির কবল থেকে গণতন্ত্র তথা দেশকে রক্ষা করতে হলে পেশাজীবীদের মাঠে নামতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনগণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ