Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে মভাবিপ্রবিতে প্রথম সিএসই কার্নিভাল উদ্বোধন

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী প্রথম সিএসই কার্নিভাল গতকাল শুক্রবার থেকে শুরু হয়েছে। সকালে বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে বেলুন উড়িয়ে কার্নিভালের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য মো. ছানোয়ার হোসেন। এসময় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিনসহ সকল শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এরপর কেক কাটা হয়। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ এ কার্নিভালের আয়োজন করে। এতে দেশের ৪৪টি পাবলিক ও প্রাইভেট বিশ্বদ্যিালয়ের ১২০টি দল অংশ নিচ্ছে। আজ (শনিবার) কার্নিভালের শেষ দিন।
উদ্বোধনী দিনে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের অধ্যাপক ড. মো. কায়কোবাদ, ভাসানী বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ মতিউর রহমানসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ