Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

যুবসমাজকে মানবতার সেবার উপযোগী হিসেবে গড়ে তুলতে হবে-মেয়র নাছির উদ্দীন

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, যুবসমাজ মাদকাসক্তসহ অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে মানবিক মূল্যবোধ হারিয়ে ফেলছে। তাদের প্রশিক্ষণের মাধ্যমে মানবতার সেবার উপযোগী হিসেবে গড়ে তুলতে হবে। গতকাল (মঙ্গলবার) বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, চট্টগ্রাম সিটি ইউনিটের প্রথম সভায় সভাপতির বক্তব্যে মেয়র একথা বলেন। নগর ভবনের সম্মেলন কক্ষে সভার শুরুতে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের পরিচয় করিয়ে দেন সিটি ইউনিটের নবনির্বাচিত চেয়ারম্যান আ জ ম নাছির উদ্দীন। পরে কমিটির সাধারণ সম্পাদক আবদুল জব্বার আলোচ্যসূচি সম্পর্কে কমিটিকে অবহিত করেন। কমিটির সভায় ভাইস চেয়ারম্যান এম এ সালাম, নির্বাহী সদস্য মঞ্জুর মোরশেদ ফিরোজ, এইচএম সালাহ উদ্দিন, মো. মঞ্জুরুল হক, তৌফিক আনোয়ার, সাফকাত জাহান, সৈয়দ আদনান হোসেন, মো. আনোয়ার আজম এবং ইউনিট কর্মকর্তা নুরুল করিম, যুব রেডক্রিসেন্ট চট্টগ্রামের উপ-প্রধান-১ জিয়াউল কবির সোহেল, সাংগঠনিক বিভাগীয় প্রধান ইসমাইল হক ফয়সাল উপস্থিত ছিলেন।
১৪ দিনব্যাপী বইমেলা
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের শিক্ষা ও স্বাস্থ্য, পরিবার-পরিকল্পনা, স্বাস্থ্য রক্ষা বিষয়ক স্থায়ী কমিটি এবং সমাজকল্যাণ বিষয়ক স্থায়ী কমিটির যৌথ সভা গতকাল নগর ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও অমর একুশে স্মরণে মুসলিম হল প্রাঙ্গণে ১৪ দিনব্যাপী বই মেলা, একুশে পদক প্রদান এবং সাহিত্য পুরস্কার প্রদানসহ নানা বিষয়ে প্রতিযোগিতা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। বইমেলা আয়োজনে কাউন্সিলর নাজমুল হক ডিউককে আহ্বায়ক এবং প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিনকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানবতা

১২ সেপ্টেম্বর, ২০২২
১১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ