Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রেলওয়ের দক্ষিণাঞ্চল সদর দপ্তর ও বিভাগীয় দপ্তর খুলনায় স্থাপনের দাবিতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : রেলওয়ের প্রস্তাবিত দক্ষিণাঞ্চল সদরদপ্তর ও বিভাগীয় দপ্তর খুলনায় স্থাপনের দাবিতে খুলনা নাগরিক সমাজের উদ্যোগে সংবাদ সম্মেলন গতকাল সোমবার দুপুর ১টায় রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে বলা হয়, খুলনা রেলওয়ের একটি ঐতিহ্যবাহী ও গুরুত্বপূর্ণ এলাকা। খুলনায় প্রায় ৯০ কোটি টাকা ব্যয়ে আধুনিক রেলস্টেশন নির্মাণ এবং খুলনা-কলকাতা, খুলনা মংলা, খুলনা-মংলা-ঢাকা নতুন রেলওয়ে স্থাপনে সরকার কাজ করে যাচ্ছে। সে জন্য আমরা সরকারের প্রতি কৃতজ্ঞতা ও সাধুবাদ জানাই। সে বিবেচনায় অফিস দু’টি খুলনাতে হলে নতুন করে জমি অধিগ্রহণের প্রয়োজন পড়বে না।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন খুলনা নাগরিক সমাজের সদস্য সচিব অ্যাড. মোঃ বাবুল হাওলাদার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা নাগরিক সমাজের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাড. আ ফ ম মহসীন, খুলনা উন্নয়ন ফোরামের চেয়রম্যান শরীফ শফিকুল হামিদ চন্দন, পরিবেশ সুরক্ষায় উপক‚লীয় জোটের আহŸায়ক এসএম শাহনওয়াজ আলী, শেখ মফিদুল ইসলাম, এসএম ইকবাল হোসেন বিপ্লব, শেখ মোঃ নাসির উদ্দিন, এসএম দেলোয়ার হোসেন, আফজাল হোসেন রাজু, শেখ মোঃ তোবারেক হোসেন তপু, আলহাজ মোঃ মোশারফ হোসেন, এসএমএ রহিম, এমএ কাশেম, জিএম সজিব মোল্লা, মোঃ তরিকুল ইসলাম কাবির, অ্যাড. মেহেদী হাসান, রাকিবুজ্জামান রকিব, এম মোস্তফা কামাল, মোঃ ফিরোজ আলী, মোল্লা সিরাজুল ইসলাম, গাজী কামাল হোসেন, এসএম আহাদ অপু, আক্তার হোসেন ও অহিদুর রহমান সবুজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহ্বান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ