Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় ভূ-গর্ভস্থ পানি শোধনাগার নির্মাণ কাজের উদ্ধোধন

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁ পৌর এলাকায় ৭ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে সুপেয় নিরাপদ পানি সরবরাহের লক্ষ্যে ৩৫০ ঘন মিটার/ঘন্টা ধারণ ক্ষমতা সম্পন্ন ভূ-গর্ভস্থ পানি শোধনাগার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে ফলক উন্মোচন করেন, মো. আব্দুল মালেক এমপি। শুক্রবার সকালে এ উপলক্ষ্যে উদ্ধোধনী সভায় জেলা প্রশাসক ড. মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে পৌর মেয়র নাজমুল হক সনি, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, জনস্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকৌশলী আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় অন্যান্যের মধ্যে লেঃ কর্নেল (অবঃ) আব্দুল লতিফ খান, নওগাঁ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, পৌরসভার অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী গুরুদাস দত্ত, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল, সদর থানা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক জালাল হোসেনসহ পৌরসভা ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আগামী দু’বছরে প্রকল্পের নির্মাণ কাজ শেষ হবে। এটি নির্মিত হলে নওগাঁ পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নাগরিকরা বিশুদ্ধ সুপেয় পানি সরবরাহ পাবেন বলে পৌরসভার নির্বাহী প্রকৌশলী জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁয়

২৬ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ