Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইউনূস সেন্টার থেকে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ জানানো ধৃষ্টতা ছাড়া কিছুই নয় -মপি আব্দুল মান্নান

| প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ; ইউনূস সেন্টার থেকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ জানানো হয়েছে, এটা দৃষ্টতা ছাড়া কিছুই নয় বলে দাবি জানিয়েছে বগুড়া-১ আসনের সরকার দলীয় এমপি আব্দুল মান্নান।
গতকাল বৃহস্পতিবার জাতীয় সংসদে শীতকালীন অধিবেশনে প্রেসিডেন্টের ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে সরকার দলীয় এ এমপি এসব কথা বলেন। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে বিকেল সাড়ে ৪টায় সংসদের অধিবেশন শুরু হয়।
গত ৩১ ডিসেম্বর গাইবান্ধার সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন সন্ত্রাসী হামলায় নিহতের ঘটনার এক মাস অতিবাহিত হলেও খুনিরা সনাক্ত না হওয়া ক্ষোভ প্রকাশ করে আব্দুল মান্নান বলেন, অবিলম্বে খুনিদের সনাক্ত করে তাদের গ্রেফতার করতে হবে।
তিনি বলেন, বিএনপি  যেকোনো পরিস্থিতিতে নির্বাচনে অংশগ্রহণ করবে। ২০১৪ সালে ৫ জানুয়ারি নির্বাচনে অংশ না নেয়া ভুল ছিল, এটা তারা মর্মে মর্মে বুঝতে পারছে। আগামীতে ১০ সিট পেলেও তারা নির্বাচনে অংশ নেবে। তা না হলে দলটি বিলুপ্ত হবে। নোবেল বিজয়ী ড. মুহম্মদ ইউনূসের সমালোচনা করে আব্দুল মান্নান বলেন, পদ্মা সেতুতে বিশ্বব্যাংকের অর্থায়ন বাতিলের জন্য তিনি হিলারি ক্লিনটনের কাছে গিয়েছিলেন। সবধরনের চেষ্টা তিনি করেছিলেন। ইউনূস সেন্টার থেকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ জানানো হয়েছে, এটা দৃষ্টতা ছাড়া কিছুই নয়।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ