Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাবিতে ৪ শিবির নেতাকে পুলিশে দিয়েছে ছাত্রলীগ

| প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একটি আবাসিক হল শাখা শিবিরের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৪ নেতাকর্মীকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। গত সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হল থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, হবিবুর রহমান হল শাখার সভাপতি ও দর্শন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আবু জাফর, সাধারণ সম্পাদক ও সমাজকর্ম বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক ও ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এনামুল ইসলাম এবং সমাজবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আব্দুল আলিম।
এদিকে সাংবাদিকদের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ৪ আবাসিক ছাত্রকে আটক করে শারীরিক ও মানসিক নির্যাতনের পর পুলিশে সোপর্দ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাবি শাখা ছাত্রশিবিরের সভাপতি মোঃ হাসান তারিক ও সেক্রেটারী মোঃ লাবিব আব্দুল্লাহ।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ‘বিশ্ববিদ্যালয় থেকে শিবিরের কয়েকজনকে আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগ। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’



 

Show all comments
  • RIYADH MOINUDDIN ১ ফেব্রুয়ারি, ২০১৭, ১০:১৯ এএম says : 0
    বাংলাদেশের ছাত্র লীগকে কি থানার কাজের জন্য !!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ