Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাবনায় পুলিশ হত্যা চেষ্টায় জড়িত সন্দেহভাজন যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডেঙ্গারগ্রামে পুলিশ হত্যার চেষ্টার সাথে জড়িত সন্দেহভাজন শরীফ হোসেন নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার দিবাগত রাতে আটঘরিয়ায় উপজেলার সুতির বিল নামক স্থানে এ ঘটনা ঘটে। এসময় পুলিশের এক এএসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়।
পুলিশের দাবি, নিহত শরীফ হোসেন গত বুধবার আটঘরিয়া থানাধীন ডেঙ্গার গ্রামে সাদা পোশাকে থাকা ২ পুলিশ কর্মকর্তা মোটর সাইকেলযোগে যাওয়ার সময় ওই স্থান দিয়ে অতিক্রম করা একটি প্রাইভেটকারকে সন্দেহ হয়। এ সময় গাড়িটিকে চ্যালেঞ্জ করলে পুলিশকে লক্ষ্যকে গুলি করা হয়। এতে ওই দিন পুলিশের ২ দুই কর্মকর্তা আহত হন। পুলিশ দাবি করেছে, গুলি করে পুলিশ কর্মকর্তাকে আহত করার মামলার পলাতক আসামী ছিল শরীফ। নিহত শরীফ পাবনা সদর উপজেলার গাছপাড়া এলাকার মোতালেব হোসেনের পুত্র।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার সরকার জানান, আটঘরিয়া থানার দুই এসআইকে গুলি করে আহত করা মামলার পলাতক আসামীরা আটঘরিয়ার একদন্ত ইউনিয়নের সুতির বিল ছোট ব্রিজ এলাকা দিয়ে পালিয়ে যাচ্ছে এই তথ্যে ভিত্তিতে শনিবার দিবাগত রাতে সেখানে অবস্থান নেয় পুলিশের একটি টহল দল। রাত ৩টার দিকে সেখান দিয়ে যাওয়ার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে গুলি ছুঁড়তে শুরু করে পুলিশও পাল্টা গুলি চালায়। শুরু হয় উভয়পক্ষের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’। এরই একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে শরীফ নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে আটঘরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের এএসআই নান্নু হোসেন ও কনস্টেবল আব্দুল কুদ্দুস, রেজাউল করিম, আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি শাটারগান, ৩ রাউন্ড গুলি, ৩টি গুলির খোসা, একটি রাম দা, একটি চাপাতি উদ্ধার করে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ