Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেসবুকে প্রেম অভিসার অতঃপর ধর্ষণ

| প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ফেসবুকে পরিচয়। সেই সূত্রে বন্ধুত্ব। এরপর প্রেম। আর প্রেমের বাহানায় অভিসার। আর সেখানে গিয়ে ধর্ষণের শিকার এক তরুণী। ভুক্তভোগী তরুণীকে হাসপাতালে রেখে পলাতক প্রতারক প্রেমিক যুবক। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার দুপুরে রাজধানীর মিরপুরের একটি বাসায়। ধর্ষণের শিকার তরুণী মোহাম্মদপুরের একটি স্কুলর দশম শেণীর  ছাত্রী।
ঘটনার শিকার ওই ছাত্রীর বরাত দিয়ে তার বড় ভাই জানিয়েছে, তাদের বাসা মোহাম্মদপুর রাজিয়া সুলতানা রোডে। তার বোন স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণীতে অধ্যয়নরত। মাত্র কয়েকদিন আগে ফেসবুকে প্রিন্স নামের একটি ছেলের সাথে তার বোনের পরিচয় হয়। প্রিন্স নামে ওই যুবক তার বোনকে প্রেমের ফাঁদে ফেলে। তার সহজ সরল বোনটি ওই প্রতারক ছেলের সাথে গতকাল মিরপুর এলাকায় বেড়াতে যায়। প্রেমিকরূপী প্রতারক প্রিন্স তাকে ফুসলিয়ে একটি বাসায় নিয়ে যায়। সেখানে তার বোনকে ধর্ষণ করে। এতে তার বোন অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে কল্যাণপুরের একটি হাসপাতালে ভর্তি করে প্রিন্স পালিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তার বোনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেছেন। তার বোন বর্তমানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি রয়েছেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানিয়েছেন, ওই ছাত্রীর অবস্থা গুরুতর। জরুরি ভিত্তিতে তার অস্ত্রোপচার করাতে হবে।
এদিকে মিরপুর মডেল থানার পুলিশ জানিয়েছে, ঘটনার পর পর পুলিশ অভিযুক্ত প্রিন্সকে ধরতে অভিযান চালাচ্ছে। প্রাথমিকভাবে প্রতারক প্রিন্সের পরিচয় ও অবস্থান জানতে তদন্ত শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ