Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৭৬০ টাকায় মোবাইল ফোন দেবে ড্যাফোডিল কম্পিউটার্স

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : মোবাইল ফোন বাজারজাত করতে যাচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত তথ্য-প্রযুক্তি খাতের কোম্পানি ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড (ডিসিএল)। আজ রোববার থেকে পাওয়া যাবে ড্যাফোডিল ব্র্যান্ডের মোবাইল ফোন। এর দাম নির্ধারণ করা হয়েছে মাত্র ৭৬০ টাকা। ডিসিএল ব্র্যান্ডের মোবাইল ফোন বাজারজাতকরণ উদ্বোধন করেন ড্যাফোডিল গ্রæপের চেয়ারম্যান মো. সবুর খান। তিনি বলেন, সাধ্যের মধ্যে ক্রেতাদের হাতে ভালো মোবাইল ফোন তুলে দেবে ডিসিএল।
ডিসিএল মোবাইল বিভাগের প্রধান মো. তৌফিকুল ইসলাম বলেন, আগামী মার্চ মাসের মধ্যে প্রাথমিকভাবে ৮ মডেলের ফিচার ও স্মার্টফোন বাজারে আসছে। ফিচার ফোনগুলো ৭৬০ থেকে ১৫৯০ টাকার মধ্যে পাওয়া যাবে। এর মধ্যে রোববার থেকে ই১০, ডি১০ ও সি১০ বাজারে পাওয়া যাবে। ১ হাজার ৬৭৭টি প্রতিষ্ঠানের মাধ্যমে ফোনগুলো বাজারজাত করছে ডিসিএল। তিনি বলেন, দেশে এখন ৬৫ শতাংশ মানুষ ফিচার ফোন এবং ৩৫ শতাংশ মানুষ স্মার্টফোন ব্যবহার করছে। আরও পাঁচ বছর ফিচার ফোনের চাহিদা থাকবে। এ চাহিদার কথা মাথায় রেখে সাশ্রয়ী মূল্যে মানসম্মত ফিচার ফোন এবং উন্নত কনফিগারেশনের স্মার্টফোন বাজারে আনছি আমরা। দেড় লাখ ফোন বাজারজাতকরণের মধ্য দিয়ে এ বছর ৫ শতাংশ বাজার দখলের লক্ষ্যে আমরা কাজ করছি। Ñওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ