Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জাহাঙ্গীর আলম প্রধান সভাপতি মোদাব্বের হোসেন সম্পাদক

ঢাকা সাংবাদিক সমবায় সমিতির নির্বাচন

| প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : ঢাকা সাংবাদিক সমবায় সমিতি লিমিটেডের বার্ষিক সাধারণ সভা গতকাল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এমএ আজিজ। সভায় সর্বসম্মতিক্রমে কোষাধ্যক্ষের রিপোর্ট ও কার্যক্রম অনুমোদিত হয়।
সভাশেষে নির্বাচন কমিটি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ১২ সদস্যবিশিষ্ট সমিতির ব্যবস্থাপনা কমিটি ঘোষণা করে। ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিটির সভাপতি ও ঢাকা জেলা সমবায় পরিদর্শক মোহাম্মদ নূরুদ্দীন বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিটির অপর দুই সদস্য সৈয়দ আবদাল আহমদ ও আবুল হোসেন খান মোহন। ঘোষিত ফলাফল অনুযায়ী মোঃ জাহাঙ্গীর আলম প্রধান ঢাকা সাংবাদিক সমবায় সমিতির নতুন ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও মোঃ মোদাব্বের হোসেন সম্পাদক। সমিতির নতুন অন্য কর্মকর্তারা হলেন মাইন উদ্দিন আহমেদ সহ-সভাপতি, মোঃ আনোয়ার উদ্দিন যুগ্ম সম্পাদক, আবু ইউসুফ কোষাধ্যক্ষ, মুহাম্মদ খায়রুল বাশার অভ্যন্তরীণ হিসাব নিরীক্ষক, সদস্য একেএম মহসীন, সৈয়দ আলী আসফার, শফিউল আলম দোলন, জামাল উদ্দিন বারী, তামান্না মিনহাজ ও মোরশেদুল আলম ভুঁইয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ