Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকের কাছে চাঁদা দাবি সাভার থানার দারোগাসহ চারজনের বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে সাংবাদিককে মারধর ও চাঁদা দাবির অভিযোগে সাভার মডেল থানার এক দারোগাসহ চারজনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। সোমবার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি (সিআর মামলা নং-৫১/২০১৭) দায়ের করেন সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তোর টেলিভিশনের প্রতিনিধি মিঠুন সরকার। মামলার আসামিরা হচ্ছে- স্বরবর্ণ মাল্টিমিডিয়ার কর্ণধার অভিজিৎ রায় ওরফে অজয়, সাভার মডেল থানার এসআই কবীর হোসেন, ডগরমোড়া এলাকার বিজয় চন্দ্র রায় ও আশুলিয়ার কুড়গাঁও এলাকার রফিকুল ইসলাম। অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান মামলাটি এফআইআর হিসেবে নথিভুক্ত করার জন্য সাভার মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। মামলার বাদী মিঠুন সরকার জানান, সাভারের শাহীবাগ এলাকায় অবস্থিত স্বরবর্ণ মাল্টিমিডিয়ার কর্ণধার অজয় রায় কালিনগর এলাকার আনোয়ার হোসেনের মেয়ে আখি আক্তারকে (১৭) গত বছরের ৯ ডিসেম্বর সকালে নায়িকা বানানোর প্রলোভন দিয়ে তার অফিসে নেয়ার পর থেকেই নিখোঁজ হয়।
পরে বিভিন্নস্থানে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজি করে তার কোন হদিস না পেয়ে সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১০১৬) করেন আঁখির মা খাদিজা বেগম। ডায়েরির তদন্তভার দেয়া হয় সাভার মডেল থানার এসআই কবীর হোসেনকে। মিঠুন আরো জানায়, এনিয়ে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে আসামিরা রোববার ওয়াপদা রোডের অফিসে এসে আমাকে অকথ্যভাষায় গালাগাল, মারধর ও অফিসে ভাঙচুর করে। এছাড়া তারা এক লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে প্রাণনাশেরও হুমকি দেয়। পরে আমি সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে আদালতে মামলা দায়ের করি -বলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ