Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

শিতাংশু বিকাশ সভাপতি মুকুল সম্পাদক নির্বাচিত

নেত্রকোনা আইনজীবী সমিতির নির্বাচন

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত অ্যাডভোকেট সিতাংশু বিকাশ আচার্য সভাপতি ও বিএনপি সমর্থিত অ্যাডভোকেট আমিনুল হক খান মুকুল পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নেত্রকোনা আইনজীবী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট নুরুল ইসলাম ভূঁইয়া জানান, জেলা আদালত ভবনে গতকাল (সোমবার) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ২৯২ জন ভোটারের মধ্যে ২৮২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে সভাপতি পদে শিতাংশু বিকাশ আচার্য ১৫০ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রতিদ্ব›দ্বী লিয়াকত আলী খান পান ১২৬ ভোট। সাধারণ সম্পাদক পদে আমিনুল হক খান মুকুল ১২২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী শফিউল হাসান মঞ্জু ১১৫ ভোট, নুরুদ্দিন নয়ন ২৫ ভোট ও খাঁজা মনিরুজ্জামান পুতুল পান ১ ভোট। সহ-সভাপতি পদে শফিউল হক তালুকদার কিরণ ১৭৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী নজরুল ইসলাম খান পান ৯৮ ভোট। যুগ্ম-সম্পাদক পদে শেখ মোহাম্মদ মুজিবুর রহমান মিলন ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী এডভোকেট এম.এ মজিদ পান ১০২ ভোট। কার্যনির্বাহী ৫টি সদস্য পদে ৯ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন। তাদের মধ্যে নির্বাচিত পাঁচ জন হলেন, জহিরুল ইসলাম ১৮৭, এখলাছুর রহমান খান ১৬৮, শামীম আহম্মেদ ১৬১, মুজিবুর রহমান (পূর্ব) ১৫৭ ও মোশারফ হোসেন তমাল ১৫৩। এ ছাড়া বিনা-প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন, লাইব্রেরি সম্পাদক আবুল মুনসুর, ক্রীড়া সম্পাদক শরীফুল ইসলাম ও অডিটর আব্দুর রাশিদ (বারহাট্টা)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিতাংশু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ