Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ১৩

প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৬ জন ও আহত হয়েছে ১৩ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানে প্রতিবেদন-

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার জানান, সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশমাইলে ট্রাকের ধাক্কায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মোসেল উদ্দিন। তিনি তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের মঠবাড়ি গ্রামের বাসিন্দা। জানা যায়, খুলনা থেকে সাতক্ষীরাগামী একটি ট্রাক ত্রিশমাইলে পৌঁছে বাইসাইকেল আরোহী মোসেল উদ্দিনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার মৃত দেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
হিলি সংবাদদাতা জানান, দিনাজপুরের নবাবগঞ্জে পিকনিকের বাস স্বপ্নপুরীতে যাবার পথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল সংঘর্ঘ হলে কচুয়া গ্রামের শহিদুল ইসলামের পুত্র রফিক (৩০) ঘটনাস্থলেই নিহত হয়। এসময় আহত হয় ৫ জন। আহতরা হলো শিক্ষার্থী শারমিন সুলাতান, লায়লা আরজু, সুলতানা, অমিত রায়, রনি। জানা যায়, গতকাল সোমবার বেলা ১১টায় বগুড়া সোনাতলা আঃ মান্নান বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষার্থীরা স্বপ্নপুরীতে বনভোজনের জন্য যাচ্ছিল। এমন সময় আন্দোবপুর নামক রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
বরুড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার বরুড়া উপজেলার কাপাশতলা নামক স্থানে গত রোববার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। জানা যায়, কুমিল্লা-চাঁদপুর সড়কের বরুড়া উপজেলার কাপাশতলা নামক স্থানে ঢাকাগামী একটি বাসের সাথে চাঁদপুরগামী একটি সিএনজি ও অনটেস্ট আরও একটি সিএনজি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বরুড়া উপজেলার বদরপুর গ্রামের মৃত মুন্সী মিয়ার ছেলে সিরাজুল ইসলাম (৫৫), মানিকসার গ্রামের আবদুল বারেকের ছেলে হাফেজ রমজান আলী (১৫) ঘটনাস্থলে মারা যায়। দুর্ঘটনায় ৮ জন যাত্রী আহত হয়।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাসের চাপায় মুন্না মোল্লা (৪) নামে একটি শিশু নিহতের ঘটনায় স্থানীয়রা এক ঘণ্টা অবরোধ করে রাখে। এতে সড়কের উভয় পাশে শতাধিক যানবাহন আটকা পরে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে দেয়। গতকাল সোমবার দুপুরে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার রামচন্দ্রপুরে এ ঘটনা ঘটে। নিহত শিশু মুন্না মোল্লা টুঙ্গিপাড়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের বোরহান মোল্লার ছেলে। টুিঙ্গপাড়া থানার ওসি মাহমুদুল হক জানান, গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার রামচন্দ্রপুর বাজার এলাকায় দৌড়ে রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি দ্রুতগামী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মুন্না মারা যায়। এ ঘটনার প্রতিবাদে স্থানীয় বিক্ষুব্ধ জনতা সড়কের ওই স্থানে ব্যারিকেড দিয়ে সড়ক একঘণ্টা অবরোধ করে রাখে। এতে সড়কের উভয় পাশে শাতাধিক যানবাহন আটকা পরে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ১৩
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ