Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ৫ মণ গাঁজাসহ ৩ মাদক বিক্রেতা আটক

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : ২০ লাখ টাকার গাঁজাসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ। গতকাল দুপুরে প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করেছেন টাঙ্গাইল জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার আসলাম খান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আছাবুর রহমান, এস.আই মোঃ নূরে আলম সিদ্দিকী, এ.এস.আই রুহুল আমিনসহ সঙ্গীয় ফোর্স রোববার সন্ধ্যায় মহাসড়কের গোলচত্বর এলাকায় ব্রাহ্মণবাড়িয়া থেকে বগুড়াগামী ঢাকা মেট্রো-ট-১৪-৭৭১৩ নং ট্রাকে অভিযান চালিয়ে ১২ বস্তায় রাখা ৫ মণ গাঁজাসহ ট্রাক চালক মিলন হোসেন মন্টু (২৪) হেলপার রবিউল আউয়াল (২৫) ও গাঁজা বহনকারী দোলন (৪০)কে আটক করে। যার ক্রয়কৃত বাজারমূল্য ২০ লাখ টাকা।
আটককৃতরা একটি সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্রের সদস্য বলে ধারণা করছে পুলিশ। এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ