Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মজলিশের গোলটেবিল বৈঠক আগামীকাল সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে গ্রীক দেবী মূর্তি স্থাপন মেনে নেয়া যায়না -খেলাফত আন্দোলন

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমিরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর ও মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী গতকাল এক বিবৃতিতে সুপ্রিম কোর্টের সামনে গ্রীক দেবী মূর্তি স্থাপনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি বলেন, বাংলাদেশের মত মুসলিম দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ইসলামবিরোধী ভাস্কর্য বা মূর্তি স্থাপন কোন ভাবেই মেনে নেয়া হবে না। এটা ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। মুসলিম অধ্যুষিত বাংলাদেশের রাজধানী ঢাকা সারা বিশ্ববাসীর কাছে মসজিদের নগরী হিসেবে পরিচিত। যে দেশের ৯৫% মানুষ বুকে ঈমানী চেতনা ধারণ করে কোরআনকে জীবনের সংবিধান হিসেবে গ্রহণ করেছে তারা রাস্তার মোড়ে মোড়ে ও গুরুত্বপূর্ণ স্থানে ভাস্কর্য বা মূর্তি স্থাপন কোন ভাবে মেনে নেবেনা।
মজলিসের শীর্ষ গোলটেবিল বৈঠক
বাংলাদেশ খেলাফত মজলিসের উদ্যোগে আগামীকাল দুপুরে পল্টনস্থ মজলিস মিলনায়তনে রাজনীতিবিদ, শীর্ষ ওলামা ও বিশিষ্টজনদের নিয়ে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে গ্রীক দেবী মূর্তি, শিক্ষা সিলেবাস ও অপসংস্কৃতি শীর্ষক এক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন সংগঠনের আমির প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ