Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফজলুর রহমানের সংবর্ধনা

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মির্জাপুর উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইল জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক ফজলুর রহমান খান ফারুককে তার নিজ গ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।
শনিবার উপজেলার উয়ার্শী ইউনিয়নের কহেলা গ্রামের ‘মুসলিম সমিতির’ পক্ষ থেকে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়।
কহেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ মুসলিম সমিতির সভাপতি কে এম আমানুল হক জামানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সাবেক সংসদ সদস্য বেনজির আহমেদ, সাবেক সদস্য খান মোহাম্মদ ইস্রাফিল খোকন, শিক্ষাবিদ লুৎফর রহমান মল্লিক, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম খান সেলিম, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, টাঙ্গাইল জেলা যুবলীগের সহ-সভাপতি খান আহম্মেদ শুভ, উয়ার্শী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব আলম মল্লিক হুরমহল, উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক শামীম আল মামুন ও কহেলা মুসলিম সমিতির সাধারণ সম্পাদক মো. লায়েক আলী খান চন্দ্রন প্রমুখ। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের খ্যাতনামা শিল্পীরা সংগীত পরিবেশন করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ