Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বার্গার কিং এখন ধানমন্ডিতে

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশে বার্গার কিং ব্র্যান্ডের ফ্রাঞ্চাইজ সহযোগী টিফিন বক্স লিমিটেড ধানমন্ডির ৪৩ নং প্লটের (নতুন) ২এ রোডে (সাত মসজিদ রোড) রেস্টুরেন্টটির চতুর্থ আউটলেটের যাত্রা শুরু করেছে। উদ্বোধনের দিন ১২টা থেকেই ধানমন্ডির অতিথিরা ওয়াপার স্যান্ডউইচসহ আরও বৈচিত্র্যময় ও অসাধারণ সব মেন্যু উপভোগ করছে। পরিবারের সবাইকে নিয়ে একটি অসাধারণ সময় কাটানোর সুবিধার্থে ১৫০ আসনের নতুন এই আউটলেটে রয়েছে বাচ্চাদের জন্য বিশেষ কিডস-জোন।
২০১৬ সালের ৯ ডিসেম্বর বাংলাদেশে বার্গার কিং রেস্টুরেন্টের প্রথম আউটলেট চালু হয়। যাত্রা শুরুর পর থেকেই আন্তর্জাতিক এই ব্র্যান্ডটি অরিজিনাল ওয়াপার স্যান্ডউইচ ও সিগনেচার সব স্বাদের জন্য ইতিবাচক সাড়া পাচ্ছে।
বাংলা ট্র্যাক গ্রæপের অঙ্গ প্রতিষ্ঠান টিফিন বক্স লিমিটেডের সঙ্গে বার্গার কিং-এর সূচনা ও প্রসারে দীর্ঘমেয়াদি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বাংলা ট্র্যাক গ্রæপ অবকাঠামো, পাওয়ার ও টেলিকম সেক্টরের সাথে জড়িত। বাংলাদেশ খুব দ্রæত আন্তর্জাতিক ফাস্টফুড ব্র্যান্ডের জন্য একটি সম্ভাবনাময় জায়গা হয়ে দাঁড়াচ্ছে এবং এ সম্ভাবনাকে কাজে লাগিয়ে বার্গার কিং ও টিফিন বক্স লিমিটেড দ্রæত বর্ধনশীল কিউএসআর সেক্টরে নিজেদের অবস্থানকে শীর্ষস্থানে নিয়ে যাবার পরিকল্পনা করছে। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ