Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা মহানগর আওয়ামী লীগ সাবেক সভাপতি গাজী গোলাম মোস্তফার মৃত্যুবার্ষিকী পালিত

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গতকাল শুক্রবার ছিল ঢাকা মহানগর আওয়ামী লীগ সাবেক সভাপতি গাজী গোলাম মোস্তফার ৩৬তম মৃত্যুবার্ষিকী। দিনটি পালন ও মরহুমের রুহের মাগফেরাতের লক্ষ্যে মরহুম গাজী গোলাম মোস্তফার পরিবারের উদ্যোগে গতকাল বাদ জুমা রাজধানীর পল্টনের গাজী ভবনে পবিত্র কুরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল অনুষ্ঠানে আওয়ামী লীগ উপদেষ্টামÐলীর সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুন রশিদ শুভ্র, কার্যনির্বাহী সদস্য লিয়াকত আলী খান, জহিরুল আলম, ডা. মোশাররফ হোসেন, মতিঝিল থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসেন, পল্টন থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোস্তবা জামান পপি, ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিনসহ অঙ্গ, সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল শেষে উপস্থিত সকল এবং দুস্থ ও গরিবদের মধ্যে খাবার বিতরণ করা হয়।
অপরদিকে, মতিঝিল থানার অন্তর্গত ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাবেক সহসভাপতি মুক্তিযোদ্ধা মরহুম সিদ্দিকুর রহমান চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার রাজধানীর পল্টন কমিউনিটি সেন্টারে খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদসহ অঙ্গ, সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী সহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল শেষে উপস্থিত সকল এবং দুস্থ ও গরিবদের মধ্যে খাবার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা

২৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ