Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি সব বিষয়েই অন্ধকারে ঢিল ছোড়ে-ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : বিএনপির নাম পরিবর্তন করে বাংলাদেশ নালিশ পার্টি রাখা উচিত বলে কটাক্ষ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুরে বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এমন কটাক্ষ করেন মন্ত্রী।
ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি সব বিষয়েই অন্ধকারে ঢিল ছুড়ে। আসলে তারা সত্য খুঁজে পায় না। তাই তাদের নাম পরিবর্তন করে বাংলাদেশ নালিশ পার্টি রাখা উচিত। কারণ তাদের নালিশ করা ছাড়া আর কিছুই নেই। তারা এখন নালিশ নির্ভর দলে পরিণত হয়েছে।
মন্ত্রী আরো বলেন, বিএনপি কর্মসূচি দেয় কিন্তু নেতারা  ঘরে শুয়ে শুয়ে হিন্দি সিরিয়াল দেখে। তারা কেউ বাইরে যায় না, রাস্তায় বের হয় না। তাই কর্মীরা কি করে আন্দোলনে শরিক হবে?
নারায়ণগঞ্জে সাত খুন মামলার রায় প্রসঙ্গে মন্ত্রী বলেন, বিচার বিভাগ যে স্বাধীন তার প্রমাণ দিয়েছে সরকার।
এর আগে হেমায়েতপুর সড়ক প্রশস্তকরণসহ একটি ফুট ওভার ব্রিজ নির্মাণের ঘোষণা দেন ওবায়দুল কাদের
এদিকে ফিটনেসবিহীন যানবাহন চালানোর অভিযোগে ৭ জন চালককে ১৫ দিন করে কারাদ-সহ অর্থদ- প্রদান করে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনিবুর রহমান।
পরে মন্ত্রী সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতা বাড়াতে বিভিন্ন যানবাহনের যাত্রীদের লিফলেট বিলি করেন।
এসময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ