Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাক্ষণবাড়িয়ার এক ওসিসহ ৮ পুলিশ সদস্যকে তলব

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আদালতের আদেশ অমান্য করায় ব্রাক্ষণবাড়িয়ার সরাইল থানার ওসি রুপক কুমার সাহাসহ ৮ পুলিশ সদস্যকে তলব করেছে হাইকোর্ট। আগামী ৫ ফেব্রæয়ারি তাদেরকে আদালতে হাজির হয়ে আদালত অবমাননার বিষয়ে ব্যাখ্যা দিতে বলা হয়েছে। অন্য সাত জন হলেন ওই থানার এসআই আ: আলিম, পুলিশ সদস্য শাহ আলম, মোতালেব, শাহাদত, মহির, করিম ও মান্নান। গতকাল মঙ্গলবার বিচারপতি মো: এমদাদুল হক আজাদের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।
আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন মো: জাফর আলী।
পরে জাফর আলী সাংবাদিকদের বলেন, ২০১১ সালে ব্রাক্ষণবাড়িয়ার সরাইল থানার মনেজা খাতুন তার প্রাক্তন স্বামী মো: সালাউদ্দিনের খোরপোষ ও মোহরানা দাবি করে জেলার সহকারি জজ ও পারিবারিক আদালতে মামলা করেন। শুনানি নিয়ে আদালত ২০১৫ সালের ২৯ অক্টোবর মনেজা খাতুন ও তার দুই নাবালক কন্যার অনুক‚লে ৪ লাখ ১০ হাজার টাকা দিতে আদেশ দেন।
পারিবারিক আদালতের এই আদেশের বিরুদ্ধে জেলা আদালতে আপিল করেন। জেলা আদালত সালাউদ্দিনের আপিল খারিজ করে দিয়ে পারিবারিক আদালতের আদেশ বহাল রাখেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাক্ষণবাড়িয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ