Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেব্রুয়ারিতে কাজে ফিরবেন কারিনা কাপুর খান

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অন্তঃসত্ত্বা হবার পর শুটিংয়ে অংশ নেয়া অব্যাহত রেখে অভিনেত্রী কারিনা কাপুর খান বলিউডে নিঃসন্দেহে এক অনুকরণীয় নজির স্থাপন করেছেন। এই সময়টা তার পরিবর্তিত শারীরিক আকার প্রদর্শনেও কোন ধরনের সংকোচ বোধ করেননি। নিঃসংকোচে তিনি বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছেন।
এমনকি তিনি তার মাতৃত্বকালীন অবসরও দীর্ঘায়িত করতে চাইছেন না। জানা গেছে এখনই তিনি কাজে ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছেন।
গত ২৯ সেপ্টেম্বর ছেলে সন্তানের জন্ম দেয়ার পর তিনি তার প্রথম অ্যাসাইনমেন্টে অংশ নেয়ার জন্য প্রতিশ্রæতি দিয়েছেন বলে জানা গেছে। তব চলচ্চিত্রের শুটিংয়ে নয় তিনি একটি ফ্যাশন শোতে অংশ নিয়ে আবার বিনোদন জগতে ফিরবেন।
এটি নামী ফ্যাশন সপ্তাহে তিনি র‌্যাম্পে হাঁটবেন বলে জানা গেছে। এই ফ্যাশন সপ্তাহের চ‚ড়ান্ত দিনে শোস্টপার হিসেবে তিনি অংশ নেবেন। মুম্বাইভিত্তিক এক ফ্যাশন ডিজাইনারের হয়ে তিনি র‌্যাম্পে হাঁটবেন।
এছাড়া মার্চ মাস থেকে তিনি তার চলচ্চিত্রগুলোর বাকি কাজ করা শুরু করবেন বলেও জানান গেছে।
২০১৬-তে কারিনা অভিনীত ‘কি অ্যান্ড কা’ এবং ‘উড়তা পাঞ্জাব’ চলচ্চিত্র দুটি মুক্তি পেয়েছে। এই বছর সোনম কাপুর এবং স্বরা ভাস্করের সহাভিনয়ে তার ‘বিরে দি ওয়েডিং’ ফিল্মটি মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেব্রুয়ারি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ