Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এমপি রানাকে দল থেকে বহিষ্কারের দাবিতে ঘাটাইলে সড়ক অবরোধ

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঘাটাইল উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার প্রধান আসামি ঘাটাইল-৩ আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে প্রায় দেড় ঘণ্টাব্যাপী টাঙ্গাইল ময়মনসিংহ সড়ক অবরোধ করেছে ঘাটাইল উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার দুপুরে ঘাটাইল উপজেলার বিজয় ৭১ চত্বরে এই অবরোধ করা হয়। এ সময় টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়ে চরম দুর্ভোগে পড়ে গাড়ির চালক ও যাত্রীরা।
মানববন্ধনে উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক শহিদুল ইসলাম লেবু, পৌর মেয়র শহিদুজ্জামান খান শহিদ, যুগ্ম-আহŸায়ক মাসুদুর রহমান আজাদ, জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি আবু সাইদ রুবেলসহ কলেজের শিক্ষার্থী। এ সময় বক্তারা এমপি আমানুর রহমান খান রানাকে দ্রæত দল থেকে বহিষ্কার না করলে আগামীতে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন।
উল্লেখ্য, ২০১৩ সালের ১৮ জানুয়ারি মুক্তিযোদ্ধা ফারুক হোসেনকে তার বাসার সামনে গুলি করে হত্যা করা হয়। এই মামলার প্রধান আসামি ঘাটাইল-৩ আসনের সংসদ সদস্য আমানুর রহমান রানা ও তার তিন ভাইসহ ১৪ জনের নামে অভিযোগ পত্র দাখিল করেছে গোয়েন্দা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ