Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আ’লীগ সরকারের আমলে দেশে নজিরবিহীন উন্নয়ন হয়েছে -ফাহমী গোলন্দাজ এমপি

গফরগাঁওয়ে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৭, ১:২৫ এএম

গফরগাঁও থেকে মুহাম্মদ আতিকুল্লাহ : ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে সকল ক্ষেত্রে নজিরবিহীন উন্নয়ন হয়েছে। ইতোমধ্যেই সড়ক যোগাযোগের বাকি কাজ শুরু হয়েছে। ময়মনসিংহের গফরগাঁও ও গাজীপুর জেলার কাপাসিয়া সিমান্তে বানার নদীর উপর টোকের সেতুর কাজ খুব শিগগিরই শুরু হবে। ফলে গফরগাঁও থেকে সড়ক পথে রাজধানী ঢাকা যাওয়া যাবে অল্প সময়ের মধ্যে এবং নিরাপদে। এ ছাড়া বিভিন্ন স্কুল-কলেজ ও মাদরাসাগুলোতে নতুন নতুন ভবন হচ্ছে। তিনি আরো বলেন, এ সরকারের আমলেই গফরগাঁও উপজেলার সকল ধরনের উন্নয়নের কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে। এখন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনের জন্য পুরোদমে কাজ করতে হবে তাহলেই আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে। তিনি গতকাল সোমবার বিকেলে গফরগাঁও উপজেলা শিল্পকলা একাডেমি ময়দানে ‘গফরগাঁও তিন দিনব্যাপী এক বিশাল উন্নয়ন মেলা-১৭ উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ শংকর কুন্ডুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন (বাদল), গফরগাঁও পৌরসভার মেয়র ইকবাল হোসেন (সুমন), গফরগাঁও সরকারি কলেজের প্রিন্সিপাল মো. আমির হোসেন প্রমুখ। লংগাইর ইউনিয়নের চেয়ারম্যান গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল্লাহ আল আমিন জানান, তিন দিনব্যাপী উন্নয়ন মেলায় জনগণের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। তবে স্বাধীনতার পর এবারেরই প্রথম উন্নয়ন মেলা আয়োজন হলো। মেলায় আসায় দর্শক তাহমিনা আনোয়ার জানান, এ মেলায় সরকারের উন্নয়নমূলক কাজ তুলে ধরা হয়েছে । এতে করে সকল জনসাধারণ উপকৃত হয়েছে ।



 

Show all comments
  • Nannu chowhan ১০ জানুয়ারি, ২০১৭, ৮:৫০ এএম says : 0
    Thats righr all the way progress !Llike,billion billion doller transfer to other countries,stock exchange small share holders baging now,all AL & its wing members get all the governement contract also instate of iron their using bamboo, women is alwyes abuse rape kill,many children beaten to kill. Many people getting poorer some be coming over rich drugs yaaba free way in the country,indian employment getting out billions dollars,without tex or minimum tex india is using our road breeze port etc...thanks also for giving us one party exercise & right democracy....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ