Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আশাশুনিতে আ.লীগের টিকিট পেলেন ১১ প্রার্থী

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : আশাশুনি উপজেলার ১১ জন ইউপি চেয়ারম্যান প্রার্থীকে গত শুক্রবার আওয়ামী লীগের দলীয় মনোনয়নের টিকেট প্রদান করা হয়। সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, আ.লীগের টিকেট প্রাপ্তরা হলেন- শোভনালী ইউনিয়নে প্রফেসর ম. মোনায়েম হোসেন, বুধহাটা ইউনিয়নে প্রকৌশলী আবম মোসাদ্দেক, কুল্যা ইউনিয়নে আবু সাইদ, দরগাহপুর ইউনিয়নে শেখ মিরাজ আলি, বড়দল ইউনিয়নে আব্দুল আলিম মোল্যা, আশাশুনি সদরে এড. শহিদুল ইসলাম পিন্টু, শ্রীউলা ইউনিয়নে আবু হেনা ম. সাকিলুল রহমান, খাজরা ইউনিয়নে আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম, আনুলিয়া ইউনিয়নে আলমগীর আলম লিটন, প্রতাপনগর ইউনিয়নে শেখ জাকির হোসেন ও কাদাকাটি ইউনিয়নে দীপঙ্কর কুমার সরকার দীপ।
পুকুরে ডুবে শিশুর মৃত্যু
আশাশুনি উপজেলার গুনাকরকাটিতে পুকুরে ডুবে ইমন (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গুনাকরকাটি গ্রামের মুক্তিযোদ্ধা বশির আহমেদের ভগ্নিপতি চট্টগ্রামের রসুলপুর গ্রামের মাহমুদ আলির পুত্র ইমন ওরস শরিফ উপলক্ষে মায়ের সাথে নানার বাড়ি এসেছিল। গত শুক্রবার দুপুরে গোসল করতে গিয়ে সবার অলক্ষে সে পুকুরে তলিয়ে যায়। বিকাল ৫টার দিকে মুতাবস্থায় পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশাশুনিতে আ.লীগের টিকিট পেলেন ১১ প্রার্থী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ