Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাহেবগঞ্জ ইক্ষু খামারের ঘটনায় ৩য় দফা বিচার বিভাগীয় তদন্ত টিম

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে রংপুর চিনিকলের সাহেবগঞ্জ ইক্ষু খামারের জমি থেকে বাপ-দাদার সম্পত্তি দাবি করে স্থাপন করা বস্তি উচ্ছেদ ও সহিংসতার ঘটনায় উচ্চ আদালতের নির্দেশে গঠিত বিচার বিভাগীয় তদন্ত টিম প্রধান গাইবান্ধার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় দিনের মতো ঘটনাস্থলে সরেজমিনে তদন্ত করেছেন।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উচ্চ আদালতের নির্দেশোনা মোতাবেক ঘটনাস্থলে এই তদন্ত শুরু করে বিচার বিভাগীয় তদন্ত টিম। গাইবান্ধা জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. শহিদুল্লাহ ঘটনা তদন্ত করতে জয়পুরপাড়া ও মাদারপুর গ্রামে অবস্থান নেওয়া পরিবারের সদস্য ও সাঁওতাল পল্লীর স্থায়ী বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। এছাড়া চিনিকলের কর্মরত বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীর ও ঠিকাদারের সাক্ষ্যগ্রহণ করেন। উচ্চ আদালতের নির্দেশোনা মোতাবেক গত ২৭ ডিসেম্বর প্রথম দফা ও ৪ জানুয়ারি দ্বিতীয় দফা তদন্ত শুরু করেন গাইবান্ধা জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ