Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

যশোর এমএসটিপি স্কুল ও কলেজের শতবর্ষ পূর্তি উৎসব

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের ঐতিহ্যবাহী মধুসূদন তারাপ্রসন্ন (এমএসটিপি) বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের শতবর্ষ পূর্তি উদযাপনের জন্য উৎসবের বর্ণিল অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। আগামীকাল শনিবার (৭ জানুয়ারি) সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় এ উৎসব উদযাপিত হবে বলে আয়োজকরা জানিয়েছেন। এ উপলক্ষে গতকাল সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সহসভাপতি ও শতবর্ষ উদযাপন পরিষদের সমন্বয়ক মিজানুর রহমান।
সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, ৭ জানুয়ারি সকাল ৯টায় প্রতিষ্ঠান ক্যাম্পাসে শতবর্ষ উদযাপন উৎসব ও পুনর্মিলনীর উদ্বোধন করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি। প্রধান আলোচক থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য অ্যাডভোকেট পিযুষ কান্তি ভট্টাচার্য। যশোর-৩ আসনের সংসদ সদস্য ও প্রতিষ্ঠানটির সভাপতি কাজী নাবিল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর ও পুলিশ সুপার মো: আনিসুর রহমান উপস্থিত থাকবেন। প্রায় ১১শ’ সাবেক ছাত্রী এই মিলনমেলায় অংশগ্রহণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শতবর্ষ

১৯ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ