Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তোপের মুখে শ্রীলঙ্কা

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ২৮২ রানে এগিয়ে থেকেও শ্রীলঙ্কাকে ফলোঅনে ফেলল না দক্ষিণ আফ্রিকা। আবার ব্যাট করে লঙ্কানদের সামনে তারা ছুুড়ে দিয়েছে ৫০৭ রানের বিশাল টার্গেট। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাল চার উইকেটে ৮৯ রান করেছে অ্যাঞ্জেলো ম্যাথিউসের দল। হাতে সময় আছে দুই দিনেরও বেশি। তাহলে কি হবে, পাড়ি দিতে হবে যে এখনো ৪১৮ রান।
কেপটাউনে বিনা উেিকটে ৩৫ রানে দিন শুরু করে প্রটিয়ারা ইনিংস ঘোষণা করে সাত উইকেটে ২২৪ রান তুলে। সর্বোচ্চ ৫৫ রান করেন প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান ডেন এলগার, অধিনায়ক ফাফ ডু প্লেসির ব্যাট থেকে আসে ৪১। জবাবে ১১ রানে দিমুথ করুনারতেœকে হারিয়ে শুরু করা লঙ্কানরা ৬৯ রানে এসে হারায় চার উইকেট। এই অবস্থা কাটিয়ে উঠতে এখন লড়ে যাচ্ছেন ম্যাথিউস ও দিনেশ চান্দিমাল।
দক্ষিণ আফ্রিকা : ৩৯২ ও ২২৪/৭ ডিক্লে. (এলগার ৫৫, ডুপ্লেসি ৪১; লাকমল ৪/৬৯)। শ্রীলঙ্কা : ১১০ ও /৪ ৮৯/৪ (কুসল সিলভা ২৯, ম্যাথিউস ১৩*, চান্দিমাল ৪*; ফিল্যান্ডর ২/১৭, রাবাদা ২/১৮)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ