Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাউজানে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ঘর ছেড়ে পালিয়েছে শ্বশুরপক্ষ

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাউজান উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের রাউজানে এক দুবাই প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর বাপের বাড়ির লোকজনের দাবি তাকে গলাটিপে হত্যা করা হয়েছে। এদিকে শ্বশুরপক্ষের লোকজনের দাবি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। এদিকে শ্বশুর পক্ষের লোকজন সবাই ঘর ছেড়ে পালিয়ে যাওয়ায় রহস্যাবৃত হচ্ছে ঘটনাটি। রবিবার দুপুরে উপজেলার শাহ নগরের শরীফ বাড়িতে এ ঘটনা ঘটে।
সরেজমিন উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সে গিয়ে দেখা যায়, গৃহবধূ মিনু আকতার নামের এক গৃহবধূর লাশ হাসপাতাল বারান্দায় একটি শিটে রাখা আছে। শ্বশুরপক্ষ কিংবা বাপের বাড়ির কেউ পাশে নেই। কিছুক্ষণ পর খবর পেয়ে নিজ শ্বশুর বাড়ি থেকে হাসপাতালে আসেন মিনুর ননদ শামসুন্নাহার। তিনি সাংবাদিকদের বলেন হাটহাজারীর ছিপাতলী এলাকার মিনু আকতারের সাথে গত ৪ বছর আগে আমার ভাই রাউজানের শাহ নগরের দুবাই প্রবাসী এসকান্দরের সাথে বিয়ে হয়। তাদের সংসারে ২ বছরের একটি শিশু কন্যা সন্তান রয়েছে।
রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও মেডিক্যাল অফিসার আরেফিন আজিম জানান, রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার শাহ নগরের শরীফ বাড়ির নুরুজ্জামানের দুবাই প্রবাসী পুত্র ইসকান্দরের স্ত্রী মিনু আকতার (২২)কে তার শাশুড়ি সাহেদা বেগম গুরুতর অবস্থায় স্বাস্থ্য কমপ্লে­ক্সে নিয়ে আসে। কিন্তু ততক্ষণে গৃহবধূ মিনু আকতার মৃত্যুর কোলে ঢলে পড়ে। প্রথমে তারা বলেছিল স্ট্রোক করেছে। পরে বলছে ফাঁসি খেয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোজাফ্ফর আহমেদ বলেন, লাশের অবস্থা দেখে মনে হচ্ছে অস্বাভাবিক মৃত্যু। তার গলার দু পাশে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। থানার এসআই সাইমুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাপের বাড়ির লোকজনের দাবি তাদের মেয়েকে গলা টিপে হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাউজান

২০ অক্টোবর, ২০২২
১৩ ডিসেম্বর, ২০২০
১৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ