Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জন্মোৎসব করে নতুন চমক সৃষ্টি করলেন পলাশের এমপি পোটন

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সরকার আদম আলী, নরসিংদী থেকে : প্রৌঢ় বয়সে ঘটা করে জন্মোৎসব পালন করে চমক সৃষ্টি করেছেন পলাশের এমপি কামরুল আশরাফ খান পোটন। গত রবিবার ১ জানুয়ারি দুপুরে এমপি কামররুল আশরাফ খান পোটন তার ৫৭তম জন্মবার্ষিকী উপলক্ষে ঘোড়াশালে এক বিশাল গণভোজের আয়োজন করেন। দাওয়াত করা হয় এলাকার হাজার হাজার নেতাকর্মী, সমর্থকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গকে। এই উপলক্ষে প্রাণ স্কুল ও অফিসার স্টাফ কোয়ার্টার মাঠে বিশাল প্যান্ডেল তৈরি করা হয়। এই প্যান্ডেলে বসিয়ে হাজার হাজার দাওয়াতি মানুষকে কাচ্চি বিরিয়ানী ও বোরহানী দিয়ে আপ্যায়িত করা হয়। সাথে দেয়া হয় মুরগীর মাংসের ঝাল। মানুষ রসনা তৃপ্ত করে ভোজন করেন। অনুষ্ঠানের শুরুতে এমপি পোটন লম্বা লম্বা কয়েকটি কেক টেবিলের উপর সাজান। পরে পরিবারের সদস্য ও আমন্ত্রিত অতিথিবর্গকে নিয়ে আনুষ্ঠানিকভাবে কেক কেটে জন্মদিনের শুভ সূচনা করেন। এসময় তার সাথে ছিলেন বড় ভাই সাবেক এমপি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ ও তাদের পরিবারের সদস্য, সদস্যারা। এ ছাড়া মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, এনসিসিআই নেতা মোমেন মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। কেক কাটার পর এমপি পোটন বলেন, আমার জন্মদিনের অনুষ্ঠানটি পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও সাংবাদিকদের মধ্যে সীমাবদ্ধ রাখা হয়েছে। উচ্চস্তরের কোনো ব্যক্তি বা রাজনীতিকদেরকে দাওয়াত করা হয়নি। জেলা পরিষদের নির্বাচনের পর নরসিংদী অনেকটা ঝিমিয়ে পড়েছিল। আমি আমার জন্ম দিনের উৎসবের মাধ্যমে সেই নিরবতা ভেঙে দিলাম।
উল্লেখ্য যে, এমপি পোটন বরাবরই চমক সৃষ্টি করতে ভালবাসেন। এমপি নির্বাচিত হবার পর একটি বিশেষ পোশাক পড়ে ড্রিম হলিডে পার্কে একটি অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়ে চমক সৃষ্টি করেছিলেন। সেদিন পার্কে উপস্থিত হাজারো মানুষের দৃষ্টি নিপতিত হয়েছিল এমপি পোটনের উপর। দৈনিক ইনকিলাব এ ব্যাপারে একটি বিশেষ প্রতিবেদনও প্রকাশ করেছিল। গত জেলা পরিষদ নির্বাচনে তার সমর্থিত প্রার্থীকে তার এলাকার ৫২টি ভোটের মধ্যে ৫০টি ভোট দিয়ে আরেকটি চমক সৃষ্টি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ