Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেজরিওয়ালের প্রতি জুতা নিক্ষেপ

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বছরের প্রথম দিনেই অল্পের জন্য জুতা খাওয়া থেকে বাঁচলেন দিল্লির মুখ্যমন্ত্রী। হরিয়ানার রোহতকে আম আদমি পার্টির জনসভা চলছিল। ভিড়ের মাঝে এক ব্যক্তি অরবিন্দ কেজরিওয়ালকে লক্ষ্য করে জুতা ছোড়েন। অল্পের জন্য জুতা ‘লক্ষ্যবস্তু’ থেকে ফসকে যায়। এর পরেই শুরু হয়ে যায় হট্টগোল। আপের কর্মকর্তারা ঘিরে ধরেন ওই ব্যক্তিকে। শুরু হয় মারধর। নিরাপত্তারক্ষীরা গিয়ে তাকে গ্রেফতার করেছে। ঘটনার পরই প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ ঝাড়লেন দিল্লির মুখ্যমন্ত্রী। টুইট করে কেজরিওয়াল অভিযোগ করেন, আমি বলেছিলাম মোদী কাপুরুষ।
তিনি তার এক সমর্থককে দিয়ে আমার দিকে জুতা ছুঁড়িয়েছেন। আমিও এ ধরনের কাজ করাতে পারি কিন্তু আমার সংস্কৃতি এমন নয়। আপনি যত খুশি এ ধরনের কাজ করান বা সিবিআই রেড করান, নোট বাতিল ও ঘুষ নেয়ার বিষয়ে সত্যিটা তুলে ধরবই। দিল্লির মুখ্যমন্ত্রীর দিকে জুতা বা কালি ছোঁড়ার ঘটনা নতুন কিছু নয়। সম্প্রতি রাজস্থানের বিকানীরে কেজরিওয়ালকে লক্ষ্য করে কালি ছুঁড়েছিলেন বিজেপির ছাত্র সংগঠনের সমর্থকরা। গত বছরই সাংবাদিক সম্মেলনে কেজরিকে লক্ষ্য করে জুতা ছোঁড়েন এক ব্যক্তি। পিটিআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ