Inqilab Logo

সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

এবার দীর্ঘ বার্তার সুযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ১২:০০ এএম

টুইটার ব্যবহারকারীরা এবার দীর্ঘ টুইট পোস্ট করতে পারবেন। একজন ব্যবহারকারীর প্রশ্নের জবাবে টুইটার প্রধান ইলন মাস্ক জানিয়েছেন, শিগগিরই মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্মে দীর্ঘ টুইট পোস্ট করতে সক্ষম হবেন ব্যবহারকারীরা। লংফর্ম টুইটকে বাড়িয়ে ১০ হাজার ক্যারেক্টারের করা হবে। সূত্রের খবর, মার্কিন মুলুকের ব্লু সাবস্ক্রাইবাররা চার হাজার শব্দের টুইট পোস্ট করতে পারবেন বলার এক মাসের মধ্যেই টুইটার প্রধান এ ঘোষণা করলেন। ১৬ বছরের ইতিহাসে দ্বিতীয়বার টুইটার ক্যারেক্টার সংখ্যা বৃদ্ধি করছে।
একজন টুইটার ব্যবহারকারী ইলন মাস্ককে প্রশ্ন করেছেন, আপনি কি টুইটে কোড ব্লক চালু করবেন! তার উত্তরে মাস্ক জানান, টুইট ক্যারেক্টার সংখ্যা বৃদ্ধি করবে।

প্রসঙ্গত, টুইটার টুইট ক্যারেক্টার বৃদ্ধি করেছিল ২০১৭ সালে। অন্যদিকে ফোর্বস জানিয়েছে, সাবস্ক্রিপশন থেকে উল্লেখযোগ্য আয় না করলে টুইটার অর্থনৈতিক মন্দা থেকে বাঁচতে পারবে না। যদিও মাস্ক স্পষ্ট করেননি যে, এ নতুন বৈশিষ্ট্যটি শুধুমাত্র ব্লু-টিক গ্রাহকদের মধ্যে সীমাবদ্ধ থাকবে, নাকি নন-পেইড ব্যবহারকারীরাও এ সুবিধা পাবেন। পাশাপাশি টুইটার চিফ এটাও জানাননি যে, কবে থেকে এ নিউ ফিচার ব্যবহার করতে পারবেন টুইটার গ্রাহকরা। সূত্র : দ্য ওয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ